শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

আমরা শতভাগ স্বাধীন, সঠিক কাজটাই করবো

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন কমিশনের ওপর কোনো ডাইরেকশন নাই। আমরা শতভাগ স্বাধীন। সঠিক কাজটাই আমরা করবো। আমি যে বক্তব্য দিবো, সেই বক্তব্যকে প্রমাণ করবো, বাস্তবায়ন করবো এবং আপনাদের আস্থা অর্জন করবো।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে যশোরের চৌগাছা উপজেলা পরিষদের সভাকক্ষে স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আহসান হাবিব খান বলেন, যার ভোট সে দিবে, যাকে খুশি তাকে দেবে এ ব্যবস্থা করা আমাদের দায়িত্ব। যদি আমরা ইভিএম ব্যবহার করি তাহলে কোনো ভুয়া ভোটার ভোট দিতে পারবে না।
তিনি বলেন, আমরা একটা অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে চাই। আমি নিরপেক্ষ, সবার জন্য আমি সমান। আমরা নিরেপক্ষ প্লাটফর্ম, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবো ইনশাআল্লাহ।

যশোর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে যশোর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক’ সার্কেল) বেলাল হুসাইন, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com