সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

আদালতের এজলাসে পুলিশের ওপর ব্লেড হামলা

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জে আদালতের এজলাসে এক পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত করে আহত করেছেন বহিরাগত এক ব্যক্তি। হামলাকারী মো. জালাল হোসেন (৫৭) এবং তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তবে কী কারণে তিনি হামলা করেছেন তা জানা যায়নি। আজ সোমবার দুপুর দেড়টার দিকে মুন্সীগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তৃতীয় তলার এজলাসকক্ষে এ ঘটনা ঘটে।

কোর্ট ইন্সপেক্টর জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুর দেড়টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রোকেয়া রহমানের আদালতে একটি মামলার শুনানি চলছিল। এ সময় মোহাম্মদ আলী নামে কোর্ট পুলিশের এক কনস্টেবল আদালতে ডিউটি করছিলেন। হঠাৎ এজলাসকক্ষে ঢুকে জালাল হোসেন নামের বহিরাগত এক ব্যক্তি তার ঘাড়ে ধারালো ব্লেড দিয়ে আঘাত করেন। পুলিশের ওই সদস্যের সঙ্গে তার ধস্তাধস্তি শুরু হলে জালাল তার ঘাড়ে ও পেটে ছুরিকাঘাত করেন।

রক্তাক্ত অবস্থায় পুলিশ সদস্যকে উদ্ধার এবং জালালকে আটক করেন আইনজীবীরা। জালালের সঙ্গে উপস্থিত তার স্ত্রী রীনা আক্তার (৪৫) এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোর্ট পুলিশ তাকেও আটক করে।

তবে কী কারণে জালাল ওই পুলিশ সদস্যের ওপর আক্রমণ চালিয়েছেন তা নিশ্চিত করতে পারেনি কোর্ট পুলিশ। আহত মোহাম্মদ আলীকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থলে সিআইডির একটি টিম উপস্থিত হয়ে তদন্তকাজ শুরু করেছে।

আদালত পুলিশের ইনচার্জ জামাল হোসেন বলেন, ‘মোহাম্মদ আলী ব্লেডের পোঁচে আহত হয়েছেন। বিস্তারিত আমাদের ঊর্ধ্বতনরা জানাবেন। ’

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. কালাম হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে পুলিশের এক সদস্যকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে এবং বাম হাতের কনুইয়ে জখম ছিল। জখম গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com