সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ

আত্মীয় বাড়িতে বেড়াতে এসে দগ্ধ র‌্যাব সদস্য

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকার একটি বাসায় অগ্নিকাণ্ডে দুইজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন, র‌্যাব সদস্য অভিজিৎ সিং (২৮) ও টুম্পা রানী দাস (২২)।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরের দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

তাদের হাসপাতালে নিয়ে আসা বন্ধু জনি বলেন, অভিজিৎ সিং র‌্যাব-১১ এর সদস্য। ছুটিতে থাকা অবস্থায় বুধবার (১৩ সেপ্টেম্বর) তার এক বান্ধবীকে নিয়ে নিতাইগঞ্জের লাল বিল্ডিং এলাকায় তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন।

সেখানেই ঘুমন্ত অবস্থায় ভোরের দিকে আগুনে দগ্ধ হন তারা। দগ্ধ অবস্থায় প্রথমে তাদের স্থানীয় ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, অভিজিৎ সিংয়ের শরীরের ৯০ শতাংশ ও টুম্পা রানীর শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com