মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

আটঘরিয়ায় কিশোর ও তরুণদের বেপরোয়া মটর সাইকেলের দাপট 

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলার বিভিন্ন সড়ক ও রাস্তায় কিশোর ও তরুণদের বেপরোয়া মটর সাইকেলের দাপটে উপক্ষিত হচ্ছে করোনাভাইরাস।

আটঘরিয়া উপজেলার দেবোত্তর টু খিদিরপুর, পারখিদিরপুর ভায়া মুলাডুলি, কড়ইতলা টু খিদিরপুর, পারখিদিরপুর ভায়া মুলাডুলি, নাদুড়ি[য়া চৌরাস্তা টু মুলাডুলি/দাশুড়িয়া, রামেশ্বরপুর, রামচন্দ্রপুর, দেবোত্তর টু একদন্তসহ বিভিন্ন সড়ক ও কাঁচা রাস্তায় কিশোর ও তরুণেরা মটর সাইকেল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে। অধিকাংশ মটর সাইকেলের রেজিস্ট্রেশন নাই আর চালকদের ড্রাইভিং লাইসেন্সও নাই।

নির্দিধায় উঠতি বয়সের কিশোর ও তরুণেরা যারা অধিকাংশই স্কুল ও কলেজের ছাত্র তারা সড়ক ও কাঁচা রাস্তায় মটর সাইকেল নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে। করোনাভাইরাসের কারণে সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ দিয়ে সংসদ বাংলাদেশ টেলিভিশনে “আমার ঘরে আমার স্কুল” চালু করলেও শিক্ষার্থীরা সেখানে সময় না দিয়ে পিতার বা অন্য আত্বীয়র মটর সাইকেল নিয়ে মহোড়া দিয়ে বেড়াচ্ছে।

অধিকাংশ মটর সাইকেলে ৩জন আরোহী নিয়ে দ্বিগ বিদিগ¦ ছুটে চলছে। লাগামহীনভাবে আড্ডা দিচ্ছে রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে, স্কুল, কলেজের মাঠে। এরা সন্ধ্যার পরও বিভিন্ন স্কুল, কলেজের মাঠে আড্ডা দিচ্ছে।

সূত্রমতে সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়, ডিঙ্গারগ্রাম কলেজ (একদন্ত), খিদিরপুর ডিগ্রী কলেজ, খিদিরপুর হাই স্কুল মাঠ, মাজপাড়া মাদ্রাসা, পারখিদিরপুর ডিগ্রী কলেজ, পারখিদিরপুর হাই স্কুল, রামচন্দ্রপুর হাই স্কুল, রামেশ্বরপুর, সারুটিয়া হাই স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের মাঠে সন্ধ্যার পর স্কুল কলেজের শিক্ষার্থীরা দেদারচ্ছে আড্ডা দিচ্ছে। থাকছে না কোন রকম সামাজিক দূরত্ব। করোনাভাইরাস এদের কাছে উপেক্ষিত।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com