সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া

আজ শপথ নিচ্ছেন না এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ জানুয়ারী, ২০১৯
  • ১০৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: ঘণ্টায় ঘণ্টায় সিদ্ধান্ত গ্রহণ আর সেটি পরিবর্তন করায় জুড়ি নেই সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের। সংসদ সদস্য হিসেবে শপথ নেয়া নিয়েও সেই নাটকেরই পুনরাবৃত্তি করলেন তিনি।

জাতীয় সংসদে আজ বেলা ১১টায় যখন নতুন এমপিরা শপথ নিলেন ঠিক তখনি তার পক্ষ থেকে জানানো হলো তিনি এককভাবে বিকেলে ৩টায় শপথ নেবেন কিন্তু শেষ পর্যন্ত বিকেলেও শপথ নিচ্ছেন না বলেই পার্টি সূত্রে জানা গেছে।

এর আগে আজ সকালে হুসেইন মুহম্মদ এরশাদের এপিএস মনজুরুল ইসলাম বলেন, স্যার (এরশাদ) বাসা থেকে দুপুরের পর বের হবেন। বিকেল ৩টায় এককভাবে শপথ নেবেন।

ঠিক কী কারণে তিনি অন্যদের সঙ্গে শপথ নিচ্ছেন না সে বিষয়ে কোনো সদুত্তোর পাওয়া যায়নি সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলে। জাতীয় পার্টির অন্যান্য সংসদ সদস্যরা দ্বিতীয় দফায় বেলা সাড়ে ১১টার দিকে শপথ নেন।

এ বিষয়ে দুপুর আড়াইটায় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেন, আজকে ৩টার সময় উনার (এরশাদ) শপথ নেয়ার কথা রয়েছে। তবে আজকে যদি উনি শপথ না নেন তবে নির্ধারিত সময় সীমার মধ্যেই শপথ নেবেন।  সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com