শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮
  • ১৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: এক ব্যক্তির জানাযা থেকে নিজ বাড়িতে ফেরার পথে  মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে হাতুড়িপেটা গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধায় কালিকাপুর এলাকায় একটি জানাজার নামাজে অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন। ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে সন্ত্রাসীরা তার পথরোধ করে কিছু বুঝে ওঠার আগেই হাতুড়িপেটা শুরু করে। সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে মারাত্বকভাবে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। তার আত্ম-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে মুর্মুষ অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

আহতের চেয়ারম্যানের ছেলে পিয়াস আকন বলেন, আমার বাবাকে ইউপি নির্বাচনের পূর্ব শত্রুতার জের ধরে সাবেক চেয়ারম্যান আহসান মাতুব্বর ও তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া নিচ্ছি।

সদর হাসপাতালের আর এম ও ডা: শশাংক চন্দ্র ঘোষ বলেন,রোগীর মাথায় লোহার অস্ত্র দ্বারা উপুর্যুপরি প্রচন্ড আঘাত করা হয়েছে যাতে প্রচুর রক্তক্ষরন হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নততর চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি মোঃ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকে উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। রোগী নিয়ে স্বজনরা ব্যস্ত থাকায় এ ঘটনায় মামলা হয়নি ।তবে  মামলা করতে থানায় আসলে মামলা নেয়া হবে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com