মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ভুটানে বাংলাদেশি পাটজাত পণ্যের প্রদর্শনী সেন্টার উদ্বোধন সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনতে আলোচনা করেছি দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি রোহিঙ্গা সংকট সমাধানে চীনের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মমতার অভিযোগ সঠিক নয়, পশ্চিমবঙ্গকে আগে জানিয়েছিল দিল্লি রাশিয়ায় অফিস ভবনে আগুন, নিহত ৮ ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসারদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম একাদশে ভর্তির দ্বিতীয় ধাপের আবেদন শুরু ৩০ জুন জিও ব্যাগ ফেলেও থামানো যাচ্ছে না বলেশ্বর নদীর ভাঙন বাংলাদেশকে ১১৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে কোরিয়া, চুক্তি সই পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহারের দাবি ক্র্যাবের কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা সংসদে ‘মুজিব ও স্বাধীনতা’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসংক্রামক ব্যাধি থেকে পরিত্রাণ পেতে সচেতনতা প্রয়োজন: স্পিকার বাফেডার উদ্যোগে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চীনা মন্ত্রী ও ইতালির পররাষ্ট্রসচিবের গাইবান্ধায় নদ-নদীর পানি কমেছে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ জুন, ২০১৭
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মহম্মদপুর উপজেলার পলাশবাড়ী গ্রামে বিরোধীয় জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা মন্টু মিয়া ও আকরাম আলীর সমর্থকদের মধ্যে গতকাল মঙ্গলবার দিনভর সংঘর্ষ হয়েছে। আর এ ঘটনায় উভয় দলের মধ্যে ২০ জন আহত হয়েছে। এছাড়া ১৫ টি বাড়ি ভাঙচুর ও লুটপাট হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা মিন্টু মিয়া ও আকরাম আলীর মধ্যে স্থানীয় নেতৃত্ব, আধিপত্য বিস্তার ও বিরোধীয় জমি দখলের ঘটনা নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিলো।

গতকাল মঙ্গলবার সকালে বিরোধীয় ওই জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় উভয় পক্ষের সমর্থকরা স্থান ত্যাগ করে অন্য স্থানে যেয়ে সংঘর্ষ শুরু করে।

এ ভাবে থেমে থেমে দিনভর সংঘর্ষ চলতে থাকে। সংঘর্ষে আহত ২০ জনের মধ্যে মিলন, মোল্লা, সাখাওয়াত আলী, সোহেল, পলাশ, বাশার, বাদলমোল্লা, মাহফুজার, নিজাম, কায়েশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ আরো জানায়, সংঘর্ষকারীরা পাখি মাস্টার, বাকী মিয়া, মাহফুজার, সাহেব, আতর মিয়া, রুহুল মিয়া, ইশারত, তবিবর, লিটন, হাকিম, আলীম, কায়েশ, জাফর ও কিবরিয়ার বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পাহাড়া দিচ্ছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com