বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা কক্সবাজারে ৫৩০ বস্তা পলিথিন জব্দ, দুই লাখ টাকা জরিমানা মোসাদের সদরদপ্তরে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলার দাবি ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ ট্রাফিক আইন: একদিনে সর্বোচ্চ মামলা ৯৬২, জরিমানা ৩৯ লাখ টাকা সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির মোংলায় অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী আটক ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার শাইখ সিরাজ বিরুদ্ধে উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়ার মামলা করণিকের হিসাবে ২৪.২৯ কোটি, ফাঁসলেন কলেজের চেয়ারম্যানসহ ৮ কর্তা

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ফেনীতে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (৩ মার্চ) ভোরে পৌরসভার পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন– ডিকেবি গ্যাংয়ের প্রধান দাগনভূঞা উপজেলার নয়নপুর গ্রামের মো. ফজলুল করিম নিলয় (২৩), সোনাগাজী উপজেলার ছাড়াইতকান্দি গ্রামের মো. আশরাফুল হাসান সিহাব (২২), সদর উপজেলার বারাহীপুর এলাকার আকিব ইমতিয়াজ (২২), শহরের পুলিশ কোয়ার্টার এলাকার মো. সুজন (২০), দাগনভূঞা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুল হান্নান অমিত (২৩) ও সদর উপজেলার কালিদহ ইউনিয়নের মোতালেব হোসেন (২২)।

র‍্যাব সূত্র জানায়, গ্রেপ্তাররা দেশীয় অস্ত্র নিয়ে ফেনী পৌরসভার পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডিকেবি নামক কিশোর গ্যাংয়ের প্রধানসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তল্লাশি করে তাদের কাছ থেকে দুটি স্টিলের ফোল্ডিং চাকু ও গাঁজা উদ্ধার করা হয়।

ফেনীর র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তারা ফেনী রেলওয়ে স্টেশন, শহরের বিভিন্ন রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। গ্রেপ্তারদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান বলেন, গ্রেপ্তারদের মধ্যে দুই জনের বিরুদ্ধে থানায় একটি করে মামলা রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com