শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর

অর্ধনগ্ন হয়ে ঈদ শুভেচ্ছা, ট্রলের মুখে নুসরাত

বাংলা৭১নিউজ,ডেস্ক
  • আপলোড সময় বুধবার, ৪ মে, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

নায়িকা নুসরাত জাহান সবার মঙ্গল কামনা করে ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। তাতেই নেটমাধ্যমে ওঠেছে ঝড়। ১৯ সেকেন্ডের এই ভিডিও’য় নুসরাত বলেছিলেন, “সকল পরিবারে ঈশ্বর আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন।” 

দুধ সাদা পোশাকে বিনত হয়ে অভিনেত্রী, সাংসদ সকলের জন্য প্রার্থনা করেছিলেন। কিন্তু তার ফল হল উল্টো।

অনুরাগীদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হলেন তিনি। প্রথমেই নুসরাতের পোশাক নিয়ে আক্রমণ। ‘ঈদের দিনে এমন পোশাক পরে শুভেচ্ছা জানাতে আপনার লজ্জা করল না?’ হাতকাটা সাদা পোশাক পরেছিলেন নুসরাত। এটা তার অপরাধ? কেউ প্রশ্ন করলেন ‘আগে বলুন আপনি হিন্দু না মুসলমান?’ কেউ লিখলেন, ‘রমজান মাসে কেউ পিঠ খোলা পোশাক পরে ছবি দেয়! আপনার লজ্জা হওয়া উচিত’।

বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। তবে তিনিও জানিয়েছেন, এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না।

বিদেশে বেশ কিছু দিন শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন তিনি। ফিরে এসে ঘরোয়াভাবেই এ বছর ঈদ পালন করছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। এই প্রথম ছেলে ঈশানের সঙ্গে খুশির ঈদ পালন করেছেন অভিনেত্রী।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com