মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অভিনেতা-পরিচালক শরৎ বাবু মারা গেছেন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

তামিল এবং তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা-পরিচালক শরৎ বাবু মারা গেছেন। সোমবার (২২ মে) ৭১ বছর বয়সে হায়দরাবাদের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রবীণ এই অভিনেতা তার ক্যারিয়ারে ২০০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন তার সহকর্মী ও ভক্তরা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, চলতি মাসের শুরু থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জনপ্রিয় অভিনেতা শরৎ বাবু। গত ৩ মে তার মৃত্যুর গুজব সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। ভক্ত এবং সেলিব্রিটিরা যখন সমবেদনা জানাতে শুরু করেছিলেন, তখন তার পরিবার এই মৃত্যুর গুজবকে অস্বীকার করেছিল। এবং বলেছিল যে তিনি সুস্থ হয়ে উঠছেন ধীরে ধীরে। প্রাথমিকভাবে তার অবস্থা স্থিতিশীল হচ্ছিল এবং ভালোর দিকেই যাচ্ছিল শারীরিক পরিস্থিতি। তারপরেই হঠাৎই অঘটন। প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে তামিল এবং তেলেগু ইন্ডাস্ট্রিতে।

১৯৭৩ সালে একটি তেলেগু সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন শরৎ বাবু। পরবর্তীতে কমল হাসান অভিনীত এবং কে বালাচান্দর পরিচালিত তামিল সিনেমা ‘নিজহাল নিজামগিরাধু’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল তামিল ভাষায় এই বছরের শুরুর দিকে ববি সিমহা অভিনীত ‘বসন্ত মুল্লাই’ সিনেমায়।

দক্ষিণ ভারতে এই অভিনেতার ভক্তের সংখ্যা প্রচুর। একটা টানা সময় মানুষকে মনোরঞ্জন দিয়ে এসেছেন শরৎ বাবু। পরবর্তীকালে পরিচালনার সঙ্গেও নিজেকে যুক্ত করেছিলেন। দক্ষিণের টিভি ইন্ডাস্ট্রিতেও ব্যাপকভাবে কাজ করেছেন। হিন্দি সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com