মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

অবশেষে বলিউড ছাড়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

২০০০ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেন প্রিয়াঙ্কা চোপড়া। তার দুই বছর পর তামিল সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ২০০৩ সালে বলিউডে অভিষেক ঘটে। অনেক সংগ্রামের পর বলিউডে শক্ত অবস্থান তৈরি করেন এই নায়িকা।

২০১৩ সালে ‘গার্ল রাইজিং’ শিরোনামে একটি হলিউডের ডকুমেন্টারিতে কাজ করেন তিনি। তারপরও বলিউডের বেশ কয়েকটি সিনেমায় কাজ করেন। ২০১৫ সালে আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করে তাক লাগিয়ে দেন প্রিয়াঙ্কা। এরপর মার্কিন টিভি সিরিজ ও টক শো নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ২০১৭ সালে ‘বেওয়াচ’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক ঘটে। মূলত, এরপর বলিউডের সিনেমায় তাকে দেখা যায়নি বললেই চলে!

‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ের পর বলিউডে ক্যারিয়ার গড়ার জন্য কতটা সংগ্রাম করেছেন প্রিয়াঙ্কা তা তার আত্মজীবনীতে উল্লেখ করেছেন। কিন্তু সেই ইন্ডাস্ট্রি কেন ছেড়ে দিলেন তা নিয়ে বহুবার প্রশ্ন উঠেছে। তবে বরাবরই তা এড়িয়ে গেছেন প্রিয়াঙ্কা। অবশেষে বলিউড ছাড়ার কারণ জানালেন এই অভিনেত্রী।

আর্মচেয়ার এক্সপার্ট শিরোনামে একটি পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এসময় বলিউড ছাড়ার কারণ ব্যাখ্যা করে প্রিয়াঙ্কা বলেন— ‘বলিউডে আমাকে কোণঠাসা করে ফেলা হয়েছিল। আমাকে কেউ কাস্ট করছিল না। এই খেলায় আমি পারদর্শী ছিলাম না। স্বাভাবিকভাবে এসব রাজনীতির কারণে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম। যার জন্য বলেছিলাম, আমার বিরতি প্রয়োজন। আর মিউজিক আমাকে পৃথিবীর অন্য একটি অংশে যুক্ত হওয়ার সুযোগ করে দেয়। আমি যে চলচ্চিত্রগুলো পাইনি, সেগুলো পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই।’

বর্তমানে প্রিয়াঙ্কার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে ‘লাভ এগেন’, ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজের কাজ। ‘সিটাডেল’ সিরিজটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে যাচ্ছে। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com