রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

অপহরণচেষ্টা, অটো থেকে লাফিয়ে রক্ষা পেলো স্কুলছাত্র

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২৬ বার পড়া হয়েছে

বিদ্যালয়ে যাওয়ার সময় অপহরণের শিকার হয়েছিল মো. ইমন নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক ছাত্র। কৌশলে অপহরণকারীর হাত থেকে রক্ষা পেলো সে।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে কিশোরগঞ্জের হোসেনপুর-পাকুন্দিয়ার আঞ্চলিক মহাসড়কের কাজীহাটি এলাকায় এ ঘটনা ঘটে। ইমন পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ডগারের পাড় এলাকার মো. ইলিয়াসের ছেলে। সে তারাকান্দি মডেল টেকনিক্যাল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, স্কুল ড্রেস পরে বাড়ির সামনের সড়কে ব্যাটারিচালিত অটোরিকশার অপেক্ষা করছিল ইমন। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষার পরও কোনো অটোরিকশা না পেয়ে একটা সিএনজিচালিত অটোরিকশা ওঠে সে। তবে অটোরিকশাটি স্কুলের সামনে না দাঁড়িয়ে দ্রুত চলে যায়। কয়েক মিনিটে অটোরিকশাটি স্কুল থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে পাকুন্দিয়া পৌর সদরের বরাটিয়া চৌরাস্তা বাজারে পৌঁছায়।

এ সময় ইমন বুঝতে পারে সে অপহরণকারীদের কবলে পড়েছে। এক পর্যায়ে স্পিড ব্রেকারের কাছে এসে অটোরিকশাটির গতি কমানো মাত্রই গাড়ি থেকে লাফিয়ে রক্ষা পায় সে। পরে ইমন বরাটিয়া চৌরাস্তায় বাজারের একটি চায়ের দোকানে গিয়ে আশ্রয় নেয়। সেখানে দাঁড়িয়ে থাকা একজনের মোবাইল ফোনে তার বাবাকে ঘটনাটি জানায়।

ইমন জানায়, ‘ওই গাড়িতে আরও একটা ছেলে ছিল। তার মতো ওকেও অপহরণ করা হয়েছে। সে-ও নামার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। আমি লাফিয়ে পড়ে বেঁচে গেছি।’

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, ছেলেটি সম্ভবত পাচারকারীদের হাতে পড়েছিল। তবে বুদ্ধির জোরে সে বেঁচে গেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com