সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

অজয় দেবগণের জন্যই বিয়ে করেননি টাবু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সুন্দরী এবং প্রতিভাবান টাবু (তাবু), যার একের পর এক ছবিতে সাবলীল অভিনয় দর্শকমনে দাগ কেটেছে, সেই টাবু কোনও দিন বিয়ে করলেন না কেন? অবশেষে সেই প্রশ্নের উত্তরে মুখ খুললেন টাবু। অভিনেত্রীর বিস্ফোরক দাবি, তিনি কাজলের স্বামী অজয় দেবগণের জন্যে আজও সিঙ্গল রয়ে গেলেন।

এই কথা তিনি কেন বললেন, সেকথা বোঝার জন্যে বেশ কিছু বছর পিছনে হাঁটতে হবে সকলকে। টাবু এবং অজয়, যাঁরা অল্প কয়েকদিনের মধ্যে ‘গোলমাল এগেইন’-এর সৌজন্যে ফের একসঙ্গে কাজ করবেন, তাঁদের সম্পর্ক দীর্ঘ পঁচিশ বছরের। টাবুর মামাতো ভাই সমীর আর্যর প্রতিবেশী ছিলেন অজয়। সেসময় থেকেই তাদের সম্পর্ক।

তারপর টাবু বলেন, তার ভাই সমীর এবং অজয় সবসময় তাঁর ওপর নজরদারি করতেন। তিনি কোথায় যাচ্ছেন, কার সঙ্গে কথা বলছেন। এছাড়া বলতেন, কোনও ছেলে যদি তাঁর সঙ্গে কথা বলেন, তাহলে তারা তাকে মারাত্মক পেটাবেন। আর সেইজন্যেই হয়তো তিনি সিঙ্গল থেকে গেলেন।

টাবু-অজয় দেবগণ একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। ‘বিজয়পথ’, ‘হকিকত’, ‘দৃশ্যম’, ‘ফিতুর’, ‘তক্ষক’-এর পর ফের তাঁদের ‘গোলমাল এগেইন’-এ একসঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com